আমাদের সম্পর্কে

সুদীর্ঘ ২০বছর যাবৎ শিল্পনগরী খুলনার রুপসা চত্বরে বিশ্বের সবচেয়ে নির্ভযোগ্য চিকিৎসা পদ্ধতি হোমিওপ্যাথি দ্বারা চিকিৎসা সেবা দিয়ে আমাদের পথচলা

Facebook

আমাদের সম্পর্কে প্রতিনিয়ত আপডেট পেতে এবং বিভিন্ন চিকিৎসা সম্পর্কে জানতে আমাদের ফেসবুক পেজে আমাদের সাথেই থাকুন।

Twitter

টুইটারে আমাদের ফলো করতে পারেন। আমাদের রোগীদের সুবিধার্তে সোস্যাল মিডিয়ায় আমাদের সরব উপস্থিতি আমাদের সাথেই থাকুন।

linkedin

আমাদের সম্পর্কে তথ্য সমৃদ্ধ লিংকডিন প্রোফাইল ফলো করে রাখুন। চিকিৎসা নেয়ার আগে সোস্যাল মিডিয়ায় আমাদের সম্পর্কে বিস্তারিত দেখে নিন।

আমাদের পথচলার গল্প

সুদীর্ঘ ২০বছর যাবৎ শিল্পনগরী খুলনার রুপসা চত্বরে বিশ্বের সবচেয়ে নির্ভযোগ্য চিকিৎসা পদ্ধতি হোমিওপ্যাথি দ্বারা চিকিৎসা সেবা দিয়ে আমাদের পথচলা। খুলনা সহ সারাদেশের অধিকাংশ জেলায় আছে আমাদের কাছে আরোগ্য প্রাপ্ত রোগীদের বসবাস।

২০২১ সালে  আমাদের নতুন পদক্ষেপ হিসাবে শুরু রংপুরে নতুন চেম্বারের কার্যক্রম। দেশের প্রতিটি প্রান্তে স্বল্প খরচে চিকিৎসা সেবা দেয়ার লক্ষ্যে আমাদের সর্বোচ্চ প্রচেষ্টা চলমান। আল্লাহ চাইলে বাংলাদেশে কেহ বিনা চিকিৎসায় মৃত্যুবরন করবেনা।

চিকিৎসকের পরিচয়

কে. এম. বি. ইসলাম (বুলবুল)

হোমিওপ্যাথ, গবেষক, লেখক ও কনসালট্যান্ট
ডি. এইচ. এম. এস (বি. এইচ. বি) ঢাকা
পি. ডি. টি (বি. এইচ. এম. সি) ঢাকা
নতুন – পুরাতন – জটিল ও দূরারোগ্য রোগীর অভিজ্ঞ হোমিও চিকিৎসক
বাংলাাদেশ হোমিওপ্যাথি বোর্ড কর্তৃক নিবন্ধিত – গভঃ রেজিঃ নং – 26528

মুঈনউদ্দিন হোমিওপ্যাথি চিকিৎসালয়ের প্রতিষ্ঠাতা ও পরিচালকঃ

কে. এম. বি. ইসলাম (বুলবুল)  – বাংলাদেশ হোমিও বোর্ডের অধীনে সরকার কতৃক স্বীকৃতপ্রাপ্ত – “খুলনা হোমিওপ্যাথি মেডিকেল কলেজ ও হাসপাতাল ” – হতে ডি. এইচ. এম. এস – (ডিপ্লোমা ইন হোমিওপ্যাথি মেডিসিন এন্ড সার্জারী) ডিগ্রি অর্জন করেন। এবং ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধিভূক্ত ও সরকারী স্বীকৃত প্রাপ্ত – “বাংলাদেশ হোমিওপ্যাথি মেডিকেল কলেজ ও হাসপাতাল ঢাকা” – হতে পি. ডি. টি (পোষ্ট ডিপ্লোমা ট্রেনিং ইন হোমিওপ্যাথি ) ডিগ্রি অর্জন ও প্রশিক্ষন প্রাপ্ত। এবং বাংলাদেশ হোমিওপ্যাথি বোর্ড কতৃক নিবন্ধিত চিকিৎসক যাহার গভঃ রেজিঃ নং- 26528।

তিনি নিজ তত্তাবধানে যত্ন ও আন্তরিকতার সাথে দীর্ঘদিন যাবৎ চিকিৎসা প্রদান করে আসছেন। এছাড়া যে সমস্ত রোগীর বিভিন্ন রোগে জর্জরিত অনেক প্রকার চিকিৎসা গ্রহনেও  সুস্থ্য হতে পারছেন না এবং নানাবিধ পরীক্ষা নিরিক্ষাং রোগ ধরা পড়ছে না – তাদের বিষয়ে গবেষনা করে থাকেন।

আমাদের চিকিৎসায় ব্যবহৃত ঔষধ কোম্পানী